টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ netbd71

 টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ netbd71

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ netbd71


হ্যালো প্রিয়া প্রেমী বন্ধুরা কেমন আছো সবাই আশা করি সবাই ভাল আছো । তোমরা সবাই জানো আর মাত্র কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২৪। তোমরা যারা ক্রিকেট খেলা দেখতে পছন্দ কর তোমাদের জন্য একটি সুসংবাদ নিয়ে এসেছি।


 আজকে তোমাদেরকে জানাবো এইবার টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২৪ এ বাংলাদেশ দলে কারা কারা খেলবে।


 এবং আমাদের সবার প্রিয় ক্রিকেটার তামিম ইকবাল খান এবার টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০১৪ এর স্কোয়াডে থাকবে কিনা ।


 আমরা বিভিন্ন সোর্স থেকে জানতে পেরেছি যে তামিম ইকবাল খান এইবার টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২৪ এর বাংলাদেশ স্কোয়াডে থাকতেছে এবং সে বাংলাদেশ টিমের একমাত্র ভরসার নাম এবং একমাত্র ওপেনার হিসেবে বাংলাদেশ এইবার ২০১৪ সালের ওয়ার্ল্ড কাপে থাকছে।


 এবং এছাড়াও বাকি যেসব ক্রিকেটার বাংলাদেশ টিমে থাকছে তাদের মধ্যে হল ক্যাপ্টেন নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, তৌহিদ হৃদয়, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এই কয়জন ক্রিকেটার ১০০% বাংলাদেশ টিমে থাকবে ।


এছাড়াও আরো কয়েকটি প্লেয়ার বাংলাদেশ টিমে থাকা সম্ভাবনা আছে তবে আমরা চেষ্টা করি সব সময় সঠিক নিউজটি আপনাদেরকে দেওয়ার এখন পর্যন্ত বাকি প্লেয়ারদের সঠিক সিদ্ধান্ত দেওয়া হয়নি এজন্য আপনাদেরকে জানানো হলো না।  কিন্তু আমরা যখন নিউজটি পেয়ে যাব অবশ্যই আপনাদেরকে জানিয়ে দেব।


 এখন কথা বলা যাক বাংলাদেশ টিম কোথায় এবং কবে ম্যাচগুলো খেলবে


 সামনে মাসের ১ তারিখেই বাংলাদেশ টিমের  এসকর্ট ঘোষণা করা হবে ।  তখনই আপনারা বিস্তারিত সকল কিছু জানতে পারবেন।


 কোন কোন দেশে খেলবে


 আমরা সবাই জানি বাংলাদেশ টিম এবং এইবার টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ 2024 সমস্ত খেলা গুলো হবে  আমেরিকায় এবং ওয়েস্ট ইন্ডিজ এ ।


 এবং সকল খেলা গুলো সরাসরি আপনাদের মোবাইল থেকে লাইভ দেখতে হলে আমাদের এই ওয়েবসাইটের সাথেই থাকুন।


 যখন থেকে খেলা শুরু হবে তখনই আপনাদেরকে এই ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে কিভাবে আপনাদের মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৪ খেলা গুলো আপনাদের মোবাইল থেকে লাইভ দেখতে পারবেন।


 ধন্যবাদ সবাইকে সুস্থ ভালো থাকবেন এবং আমাদের সাথে থাকবেন ।




Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post